প্রকাশিত: ২১/০৪/২০১৮ ৫:৫৩ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৩:৫৩ এএম

মোঃ রেজাউল করিম ,ঈদগাঁও::
কক্সবাজার সদর এ ঈদগাঁও এলাকার ডোবা থেকে উদ্ধার হওয়া বস্তাবন্দী লাশটি সদরের খরুলিয়া ঘাটঘর এলাকার মৃত আবু ছৈয়দের পুত্র আবদুল খালেক এর মর্মে তার পরিবার এর সদস্যরা নিশ্চিত করেছেন। মৃত আবদুল খালেক সপ্তাহ পূর্বে নিখোঁজ হয়েছিলেন এবং ৬ মাস পুর্বে তার বিয়ে হয়েছিল বলে স্থানীয় সূত্রে জানা যায় ।

ইতোমধ্যে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে মৃত ব্যক্তির স্ত্রী এবং স্ত্রী এর ভগ্নীপতিকে কক্সবাজার সদর মডেল থানার পুলিশ গ্রেফতার করেছে। তাছাড়া এই ঘটনায় জড়িত অারো অনেককে গ্রেফতার এর প্রক্রিয়া অব্যাহত রয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইহা পরকীয়া জনিত খুন বলে পুলিশ ধারনা করছে। ঘটনার সাথে জড়িত মূল অাসামী কে গ্রেফতার এ পুলিশ তৎপর রয়েছে। অাশা করছি খুব তাড়াতাড়ি এই ঘটনার মূল উদ্ধার করা সম্ভব হবে।

ভারপ্রাপ্ত কর্মকর্তা, সদর মডেল থানা, কক্সবাজার এর সাথে কথা বলেছি এবং এই ঘটনার সুষ্ঠু তদন্তে তাকে প্রয়োজনীয় নির্দেশনা সহ সার্বিক সহযোগিতার অাশ্বাস দিয়েছে ।

পাঠকের মতামত

উখিয়াবাসীর স্বপ্ন পূরণ করতে চাই – জাহাঙ্গীর কবির চৌধুরীর বিবৃতি

গণমাধ্যমে প্রকাশিত একটি সংবাদের প্রেক্ষাপটে নিজের ফেসবুক প্রোফাইলে বিবৃতি দিয়েছেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ...

ইসলামপুরে আটক রোহিঙ্গা যুবককে কুতুপালং ক্যাম্পে হস্তান্তর

জামালপুরের ইসলামপুরে অচেতন অবস্থায় উদ্ধার মো. রোবেল (২২) নামের সেই রোহিঙ্গা যুবককে কক্সবাজারের কুতুপালংয়ের ট্রানজিট ...